আন্দোলনকারীদের মধ্যে বিএনপির অনুপ্রবেশ প্রমাণ হলো: পররাষ্ট্রমন্ত্রী

178
শেয়ার করতে ক্লিক করুন

নিজস্ব প্রতিবেদক: রাজাকারদের পক্ষে স্লোগান দেয়ার মধ্যদিয়ে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনে বিএনপির অনুপ্রবেশ প্রমাণ হয়েছে বলে জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (১৫ জুলাই) দুপুরে সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত তার সঙ্গে সাক্ষাৎ করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

রাজাকারদের পক্ষে স্লোগান দেয়া রাষ্ট্রবিরোধী জানিয়ে হাছান মাহমুদ বলেন, ‘এটি ছাড়াও প্রধানমন্ত্রী ও সরকারবিরোধী স্লোগান দেয়া হয়েছে গতরাতে (রোববার)। আমরা আগেই বলেছিলাম, এ আন্দোলনের মধ্যে বিএনপি ঢুকেছে। এবার এর মাধ্যমে সেটা প্রমাণ হলো।’

কোটা সংস্কার ইস্যুতে চলা আন্দোলনে রাজনৈতিক অপশক্তি ইন্ধন দিচ্ছে বলে অভিযোগ করে তিনি বলেন, এই সেন্টিমেন্টকে কাজে লাগাচ্ছে একটি গোষ্ঠী। বিএনপি ও জামায়াত এতে ইন্ধন দিচ্ছে। আমরা কোনোভাবেই দেশকে অস্থিতিশীল করতে দেব না’, যোগ করেন ড. হাছান মাহমুদ।

সৌদি আরবের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, অর্থনৈতিক খাতে দেশটির বিনিয়োগ বাড়ানোর বিষয়ে আলোচনা হয়েছে। চট্টগ্রামে সৌদি আরবের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে দ্রুত বিনিয়োগের জন্য সৌদি আরবের রাষ্ট্রদূতকে আহ্বান জানানো হয়েছে।

শেয়ার করতে ক্লিক করুন