রবিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং

আমি করোনাজয়ী: ট্রাম্প

নিউজগার্ডেনবিডিডটকম: 

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার ১০ দিনের মাথায় নিজেকে করোনাজয়ী হিসেবে দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবর রয়টার্স।

রোববার (১১ অক্টোবর) ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্কিন প্রেসিডেন্ট বলেন, তাকে সর্বোচ্চমানের পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে। এখন তার অবস্থা ভালো। কোনো সমস্যা নেই।

নিজেকে করোনাভাইরাসের চিকিৎসা প্রক্রিয়ার আওতামুক্ত হিসেবে দাবি করে ট্রাম্প বলেন, চীনের ভয়ংকর ভাইরাসকে তিনি জয় করেছেন। তিনি মনে করছেন করোনার বিরুদ্ধে তার শরীর প্রতিরোধ ক্ষমতা তৈরি করতে পেরেছে।

এর আগে, শনিবার (১০ অক্টোবর) ট্রাম্পের চিকিৎসক শন কোনলি গণমাধ্যমকে জানিয়েছিলেন, সর্বশেষ পরীক্ষা থেকে দেখা গেছে প্রেসিডেন্ট আর করোনা সংক্রমণক্ষম নেই। তার দেহে ওই ভাইরাসের প্রতিলিপি তৈরিরও কোনো প্রমাণ মেলেনি।

তার আট ঘণ্টা আগেই, ট্রাম্প হোয়াইট হাউজের বারান্দা থেকে সমাবেত সমর্থকদের উদ্দেশে বক্তব্য রাখেন। নির্বাচনকে সামনে রেখে জড়ো হওয়া সংখ্যাগরিষ্ঠ কৃষ্ণাঙ্গ সমর্থক সে সময় মাস্ক ব্যবহার করলেও, তাদেরকে শারীরিক দূরত্ব মেনে চলতে দেখা যায়নি বলে বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে।

এদিকে, ৩ নভেম্বর অনুষ্ঠেয় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন-২০২০ এর প্রচারণায় অংশ নিতে মুখিয়ে আছেন ডোনাল্ড ট্রাম্প। সোমবার (১২ অক্টোবর) ফ্লোরিডায় এক নির্বাচনি সমাবেশে অংশ নেওয়ার কথা রয়েছে তার।

পরবর্তীতে, মঙ্গলবার (১৩ অক্টোবর) পেনসিলভানিয়ায় এবং বুধবার (১৪ অক্টোবর) আইওয়া অঙ্গরাজ্যের নির্বাচনি সমাবেশে যোগ দেওয়ার পরিকল্পনা রয়েছে ট্রাম্পের।

Print Friendly, PDF & Email

মতামত