শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

কেমন আছেন মেলানিয়া?

নিউজগার্ডেনবিডিডটকম: 

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের স্থানীয় সময় গত বৃহস্পতিবার করোনা শনাক্ত হয়। এর মধ্যে ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। টুইটারে মেলানিয়া ট্রাম্প নিজের শারীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন। তিনি বলেছেন, তাঁর উপসর্গ মৃদু, তিনি ভালো আছেন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার সকালের দিকে করা দ্বিতীয় আরেকটি টুইটে মেলানিয়া তাঁর প্রতি ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ জানান। ওই সময়ে তিনি বলেন, তাঁর উপসর্গ অনেকটাই মৃদু এবং তিনি ভালো আছেন। দ্রুত সেরে ওঠার প্রত্যাশার কথাও বলেন তিনি।

মেলানিয়া ট্রাম্প প্রথম টুইটে বলেন, তিনি ও ট্রাম্প হোয়াইট হাউসেই কোয়ারেন্টিনে রয়েছেন। তাঁরা ভালো বোধ করছেন। তিনি ব্যক্তিগত সব কর্মসূচি স্থগিত করেছেন।
হোয়াইট হাউসের একজন উপদেষ্টার বরাতে যুক্তরাষ্ট্রের সিবিএস নিউজের এক প্রতিবেদনে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেরও উপসর্গ মৃদু।

বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, ট্রাম্পকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা এক টুইটে তাঁরা বাবাকে একজন ‘যোদ্ধা’ বলে উল্লেখ করেছেন।
হোয়াইট হাউসের চিকিৎসা কর্মকর্তা সিন কুনলে বলেছেন, ট্রাম্প ও মেলানিয়া ভালো আছেন।

মেলানিয়ার চিফ অব স্টাফ স্টেফানি গ্রিশাম ইউএসএ টুডেকে বলেছেন, মেলানিয়া হোয়াইট হাউসেই আছেন। তাঁর অবস্থা ভালো।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মাস্ক পরার বিপক্ষে অবস্থান নিলেও ৫০ বছর বয়সী মেলানিয়াকে প্রায়ই মাস্ক পরতে দেখা গেছে। মেলানিয়া মাস্ক পরার গুরুত্ব নিয়ে টুইটও করেছেন আগে।

Print Friendly, PDF & Email

মতামত