শুক্রবার, ২৩শে অক্টোবর, ২০২০ ইং

মোটরবাইক পেলেন গণপূর্ত অধিদপ্তরের ২২৭ উপ-সহকারি প্রকৌশলী

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিজস্ব প্রতিবেদক
উন্নয়ন কাজে আরো গতিশীলতা আনতে গণপূর্ত অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলীদের মধ্যে ২২৭টি মোটর সাইকেল বিতরণ করা হয়েছে। আজ সোমবার বিকেলে পূর্ত ভবন চত্বরে এক অনুষ্ঠানে অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বাইক বিতরণ করেন।

মোটরবাইক পাওয়ার ফলে মাঠ পর্যায়ের গণপূর্ত অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলীরা নির্মাণ কাজ বাস্তবায়ন ও তদারকিতে আরও জোরালো ভূমিকা রাখতে পারবে বলে মনে করেন প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম। তিনি বলেন, দায়িত্ব নেওয়ার পর থেকেই তিনি গণপূর্ত অধিদফতরের আওতাধীন সব নির্মাণ কাজের গতি তরান্বিত করতে থ্রি কিউ (কোয়ালিটি, কোয়ানটিটি এবং কুইক) পদ্ধতিতে কাজ করার সিদ্ধান্ত নেন। মোটরসাইকেল বিতরণ তারই একটি অংশ। এর ফলে কাজে গতি আসবে। অধিদপ্তরের বিভিন্ন প্রকল্পের কাজের গুণগত মান নিশ্চিত করে বাস্তবায়নের জন্য মাঠ পর্যায়ে নির্দেশনা দেওয়া হয়েছে এবং এই নির্দেশনা মেনেই প্রকৌশলীরা কাজ করছেন।


অনুষ্ঠানে ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দিন, বিসিএস পাবলিক ওয়ার্কস ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি মো. খালিদ হুসাইনসহ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মতামত