শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

ইউএনও’র উপর হামলা, আরও দুইজন গ্রেপ্তার

নিউজগার্ডেনবিডিডটকম: 

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় এক নৈশপ্রহরীসহ আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এর আগে এ ঘটনায় শুক্রবার ভোরে দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব ও পুলিশের যৌথ দল। আটক দুজন হলেন- ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ কষিগারি এলাকার আবুল কালামের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২)। অন্যজন একই উপজেলার ওসমানপুর সাগরপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।

আটক জাহাঙ্গীর আলম উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং আসাদুল ইসলাম উপজেলা যুবলীগের সদস্য। এছাড়া বৃহস্পতিবার দিনাজপুর ডিবি গোয়েন্দা পুলিশ ইউএনও’র বাসভবনের নৈশপ্রহরী পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম দুজনকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করলেও অন্য দুইজনের ব্যাপারে জানাতে পারেননি। তিনি আসাদুল ও জাহাঙ্গীরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফর ইউএনওর বাড়িতে হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নৈশপ্রহরী পলাশকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন। অন্য একটি সূত্র মাসুদ রানা নামে একজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

Print Friendly, PDF & Email

মতামত