রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

এরশাদ ট্রাস্টির নতুন চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ

নিউজগার্ডেনবিডিডটকম: 

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টির নতুন চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন কাজী মামুনুর রশিদ। গত ১১ জুলাই ট্রাস্টির চেয়ারম্যান মেজর (অব.) খালেদ আখতার মারা গেলে ট্রাস্টির কার্যক্রম পরিচালনার জন্য কাজী মামুনুর রশিদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়। ১৪ আগষ্ট ৬ সদস্যের ট্রাস্টি বোর্ডের সর্বসম্মতিকে কাজী মামুনকে ট্রাস্টের চেয়ারম্যান করার সিদ্ধান্ত হয়।

আজ সোমবার বেলা ১২টায় রাবিধারার প্রেসিডেন্ট পার্কে আয়োজিত সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্ত জানানো হয়।

কাজী মামুন ট্রাস্টির লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, গতানুগতিক ট্রাস্টগুলোর সম্পদের হিসাব সাধারণত জানানো হয় না। আমি মনে করি, হুসেইন মুহম্মদ এরশাদের ট্রাস্টে কি পরিমাণ সম্পদ রয়েছে এটা জানার অধিকার সবার রয়েছে। দায়িত্ব গ্রহণের এক মাসের মধ্যে এরশাদ ট্রাস্টির সব সম্পদ গণমাধ্যমের মাধ্যমে সারাদেশের কাছে তুলে ধরবো। সম্পদ নিয়ে কোনো সন্দেহের অবকাশ থাকবে না। এ সময় তিনি হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার শান্তি কামনা করে তার শাসনামলের নানান উন্নয়ন তুলেন।

ট্রাস্টির একমাত্র সুবিধাভোগী শাহতা জারাব এরিক বলেন, কাজী মামুন বারিধারায় থাকেন। যখন তখন আমার প্রয়োজনে পাশে পাই। তাছাড়া আমার বাবার মৃত্যুর পর থেকে উনাকে নিয়মিত পাশে পেয়ে আসছি। বাবারও আস্থাভাজন ছিলেন। এজন্যই কাজী মামুনকে সর্বসম্মতিক্রমে ট্রাস্টির চেয়ারম্যান করা হয়েছে।

এ সময় ছিলেন ট্রাস্টির সদস্য সদস্য শামসুজ্জামান মুকুল সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, শাহতা জারাব এরিক, ব্যারিস্টার কাজী রুবায়েত হাসান, জাহাঙ্গীর আলম প্রমুখ। উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল এরশাদ নিজের নামে এ ট্রাস্ট প্রতিষ্ঠা করেন।

Print Friendly, PDF & Email

মতামত