মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

বিদ্রোহীদের নিয়ে এত আলোচনার কিছু নেই: কাদের

নিউজগার্ডেনবিডিডটকম: 

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের নিয়ে এত আলোচনা কিংবা উদ্বেগের কোনো কারণ নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার বেলা ১১টার দিকে চট্টগ্রামের পতেঙ্গায় নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকার সিটি নির্বাচনেও এ সমস্যা (দলীয় বিদ্রোহী) হয়েছিল। কিন্তু শেষে সেটিও সমাধান হয়েছে। তাই বিদ্রোহীদের নিয়ে এত আলোচনা করার সুযোগ নেই। খুব দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রাম নির্বাচনের এ সমস্যার সমাধান করা হবে।

কর্ণফুলী টানেলে কর্মরত চীনা নাগরিকদের বিষয়ে তিনি বলেন, করোনাভাইরাসের প্রভাব টানেলে কর্মরতদের ওপর পড়ার সুযোগ নেই। কারণ ২৯৩ চীনা নাগরিকের মধ্যে নববর্ষের ছুটিতে ছিল ৭৩ জন। ছুটি থেকে ফিরে এসেছে ৪৫ জন। তাদের মধ্য থেকে ২৮ জন সব ধরনের পরীক্ষা শেষ করে কাজে যোগ দিয়েছেন। বাকি ১৭ জন এখনও প্রক্রিয়াধীন।

এ সময় তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ, চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মতামত