শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ ইং

বিএনপির হরতাল জনগণের সঙ্গে তামাশামাত্র: এম এ আউয়াল

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী গণতান্ত্রিক পাটির চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এম এ আউয়াল বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে হেরে গিয়ে বিএনপি শনিবার ঢাকায় যে হরতাল ডেকেছে, তা নিঃসন্দেহে জনগণের সঙ্গে তামাশামাত্র। সিটি ভোটে হেরে নিজেরা অনুতপ্ত না হয়ে যে কে কায়দায় হরতাল ডেকেছে তার মধ্য দিয়ে রাজনীতিতে তাদের দৈন্যতাই সামনে এসেছে। দলটি একদিকে যেমন তাদের দলীয় প্রধানের মুক্তি আন্দোলনে ব্যর্থ, তেমনি নির্বাচনেও তাদের সাংগঠনিক দুর্বলতা ফুটে উঠেছে।

রবিবার বিকালে এক বিবৃতিতে ঢাকা সিটিতে বিজয়ী আওয়ামী লীগ মনোনীত ব্যারিস্টার ফজলে নূর তাপস ও আতিকুর রহমানকে অভিনন্দন জানান এম এ আউয়াল। তিনি বলেন, ঢাকাবাসী তাদের যোগ্যনেতাকে বেছে নিয়েছেন। এই দুইজন এই নগরীকে আধুনিক মহানগর হিসেবে গড়ে তুলবেন বলে আশা করি।

তিনি বলেন, ‘নির্বাচনের ইশতেহারে তারা যেভাবে ভোটারদের কাছে প্রতিশ্রুতি দিয়েছেন তা পালন করে জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের দেশ বাস্তবায়নে ভূমিকা রাখবেন বলে বলে আশা করি।

প্রসঙ্গত, গত ২৪ জানুয়ারি ইসলামী গণতান্ত্রিক পার্টি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ডিএনসিসি ও ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদেরকে আনুষ্ঠানিক সমর্থন দেয়।

Print Friendly, PDF & Email

মতামত