শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং

পূজার দিনে ভোট, পেছানোর দাবি ইশরাকের

নিউজগার্ডেনবিডিডটকম: 

সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার দিনে সিটি নির্বাচনের তারিখ পড়ায় ভোট পিছিয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

বুধবার দুপুরে ধানমণ্ডি এলাকায় ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচার ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সনাতন ধর্মাবলম্বীরা ভোট পেছানোর দাবি করছে, এ বিষয়ে আপনাদের দলীয় সিদ্ধান্ত কী– এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, এই দাবি গুরুত্বসহকারে বিবেচনা করা উচিত। আমরা মুসলমান, আমাদের ঈদের দিন যদি ভোটগ্রহণ হতো, তা হলে আমরাও ভোট পেছানোর দাবি করতাম। তাই আমি মনে করি পূজার দিনে ভোট নেয়া ঠিক হবে না। অবশ্যই ভোট পেছানো উচিত।

মেয়র হলে কী কী উদ্যোগ নেবেন সে সম্পর্কে ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হলে প্রথমে যে কাজটি করব তা হচ্ছে, একটি বাসযোগ্য নগরী গড়ে তোলার লক্ষ্যে যত পদক্ষেপ নেয়া দরকার তাই নেব।

পোস্টার ছেঁড়ার অভিযোগ পেয়ে প্রিসাইডিং অফিসারসহ নির্বাচনী কর্মকর্তারা কোনো ব্যবস্থা নিয়েছে কিনা জানতে চাইলে বিএনপির এই প্রার্থী বলেন, আমাদের নির্বাচনী ক্যাম্প থেকে তাদের কাছে প্রতিনিয়ত অভিযোগ যাচ্ছে। তাদের কাছ থেকে আমরা খুব বেশি কিছু আশাও করি না। এখন পর্যন্ত আমি তাদের মাঠেও দেখিনি।

ধানমণ্ডির বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু হয়ে ধানমণ্ডি ১৫, জিগাতলা কাঁচাবাজার, হাজারীবাগ এলাকার অবস্থান করছে। প্রচারে ইশরাকের পাশে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আজিজুল বারী হেলাল, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

Print Friendly, PDF & Email

মতামত