রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু

নিউজগার্ডেনবিডিডটকম: 

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সভপ‌তি হি‌সে‌বে নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্প‌াদক হি‌সে‌বে আফজালুর রহমান বাবুর নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) স্বেচ্ছা‌সেবক লী‌গের তৃতীয় স‌ম্মেল‌নের দ্বিতীয় প‌র্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠন‌টির কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্বের প্রধান দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ক‌রেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ সংগঠ‌নের আগের ক‌মি‌টির সহ-সভাপ‌তি এবং স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টির আহ্বায়‌কের দা‌য়িত্বে ছি‌লেন। অন্যদিকে বাবু সংগঠ‌নের সহ-সভাপ‌তির দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন।

একই সাথে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইসহাক ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাইমের নাম ঘোষণা করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণে স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপতি হিসেবে কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক হিসেবে তারিক সাঈদের নাম ঘোষণা করা হয়েছে।

স্বেচ্ছা‌সেবক লী‌গের নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করে দায়িত্ব অর্পণ করেছেন। আমি তাঁর আস্থার শতভাগ প্রতিদান দেওয়ার চেষ্টা করব। তিনি যেভাবে সংগঠনকে ঢেলে সাজাতে চাইবেন সেভাবেই প‌রিচালিত হ‌বে।’
বিজ্ঞাপন

স্বেচ্ছাসেবক লী‌গের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, ‘ভবিষ্যতে স্বেচ্ছাসেবক লীগ একটি দক্ষ ও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে। এই সংগঠনে ত্যাগী ও দুর্দিনের নেতাদের দায়িত্বে আনা হবে।’

Print Friendly, PDF & Email

মতামত