বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

‘অন্যায়কারী জনপ্রতিনিধি বা কর্মচারী হোক, আইনের মুখোমুখি হতেই হবে’

নিউজগার্ডেনবিডিডটকম: 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যে অবস্থানে নিয়ে গেছেন, তা ধরে রাখতে আমাদের অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। অন্যায়কারী জনপ্রতিনিধি বা কর্মচারী হোক, তাকে আইনের মুখোমুখি হতেই হবে।’

স্বরাষ্ট্রমন্ত্রী আজ রোববার সকালে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে ৩৫ ও ৩৬তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে, তাদের সবার বিরুদ্ধে এই অভিযান। যারা অনৈতিক ব্যবসা করেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম আসিফ ইকবাল, উপ মহাপরিচালক নিমাই কুমার দাস প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী একটি সুসজ্জিত খোলা জিপে প্যারেড পরিদর্শন করেন। এ সময় প্রশিক্ষণার্থী কর্মকর্তারা তাঁকে অভিবাদন প্রদান করেন। পরে তিনি তিনজন কৃতি প্রশিক্ষণার্থী কর্মকর্তার হাতে পুরস্কার তুলে দেন। রবিউল ইসলাম শ্রেষ্ঠ ড্রিল, কাওসার জাহান শ্রেষ্ঠ ফায়ারার ও আমিনুল ইসলাম চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হন।

প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে নতুন নিয়োগ পাওয়া ৩২ জন কর্মকর্তা অংশ নেন।

Print Friendly, PDF & Email

মতামত