রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী, পাঠালেন উপহার

নিউজগার্ডেনবিডিডটকম: 

মুসলিমদের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে আজ সোমবার দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে রাজধানীর মোহাম্মদপুরে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদদের পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, উপ-প্রেস সচিব শাখাওয়াত মুন, প্রটোকল কর্মকর্তা খুরশিদ-উল-আলম ও অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী আজ বিকেলে এসব সামগ্রী নিয়ে যান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পয়লা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবসে তাঁদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেই সঙ্গে তাঁরা মোহাম্মদপুরে তাঁদের পুনর্বাসনের জন্য ১৩ তলা আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণসহ বিশাল পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা বলেন, যখন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ক্ষমতায় থাকেন, তখন তাঁরা যথাযথ সম্মান পান।

তাঁরা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Print Friendly, PDF & Email

মতামত