মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মানুষের মনে ঈদের আনন্দ নেই: মোশাররফ

নিউজগার্ডেনবিডিডটকম: 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বন্যা, ডেঙ্গুর কারণে মানুষের মনে ঈদ আনন্দ নেই। এ জন্য তিনি সরকারের অদক্ষতা, ব্যর্থতাকে দায়ী করেন।

আজ সোমবার ঈদুল আজহার সকালে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, সারা দেশের বেশির ভাগ এলাকা বন্যা কবলিত, ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। ডেঙ্গু নিয়ে বেশির ভাগ মানুষ আতঙ্কিত। মানুষের মনে ঈদের আনন্দ নেই। তিনি জানান, বিএনপির পরিবারের মধ্যেও ঈদের আনন্দ নেই। তিনি আরও বলেন, সরকারের অদক্ষতা, ব্যর্থতা এবং উদাসীনতার কারণে দেশের মানুষ সঠিকভাবে ঈদ উদ্‌যাপন করতে পারছে না।

জনগণের প্রতি এই সরকারের দায়বদ্ধতা নেই বলেই সবক্ষেত্রে অব্যবস্থা ও নৈরাজ্য চলছে বলে জানান বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। ট্রেনে শিডিউল বিপর্যয় ও মহাসড়ক-সড়কে ব্যাপক যানজট সৃষ্টির পেছনে সরকারের অব্যবস্থাপনাকে দায়ী করেন তিনি।

প্রতি বছর ঈদের দিনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জিয়াউর রহমানের কবরে ফুল দিতেন। গত বছরের ফেব্রুয়ারিতে তিনি কারাগারে যাওয়ার পর বিএনপির মহাসচিবসহ জ্যেষ্ঠ নেতারা এই কর্মসূচিটি চালিয়ে যাচ্ছেন। সে কথা উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, অন্যায়ভাবে তাঁদের নেত্রীকে কারাবন্দী করে রাখা হয়েছে।

কবর জিয়ারতের সময় আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব হাবিব–উন–নবী খান সোহেল প্রমুখ।

Print Friendly, PDF & Email

মতামত