রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

এরশাদের শূণ্য আসনে এস এম ইয়াসিরকে মনোনয়ন দেয়ার দাবি

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিজস্ব প্রতিবেদক : সদ্য প্রয়াত জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শূণ্য আসন রংপুর- ৩ থেকে পার্টির যুগ্ম-মহাসচিব ও মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন রংপুরের তৃণমূল নেতারা। সোমবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে সংবাদ সম্মেলন ও এক কর্মীসভায় এ দাবি জানানো হয়। কর্মী সভায় মহানগরের বিভিন œওয়ার্ড ও থানার বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

সভার আগে এক সংবাদ সম্মেলনে এরশাদের শূণ্য আসনে ইয়াসিরকে মনোনয়ন দেয়ার দাবি জানান মহানগরের নেতারা। এসময় মহানগর যুগ্মসাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাবেক এমপি শাহানারা বেগম, সদরের ভাইস চেয়ারম্যান মমিনুল ইসলাম মমিন, কাজরী বেগম, কাউন্সিলর সেকান্দার আলী, নাসিমা খানম, হারুনুর রশিদ, হাসনা বানুসহ অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে মহানগর নেতারা সর্বসম্মতিক্রমে ইয়াসিরকে মনোনয়ন দেয়ার রেজুলেসন পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়ের কাছে হস্তান্তর করেন। ঢাকায় পার্টির চেয়ারম্যানের কাছে জয় এ রেজুলেসন বুঝিয়ে দিবেন বলে জানান মহানগর নেতারা।

কর্মী সভায় মনোনয়ন প্রত্যাশী এস এম ইয়াসির বলেন, পল্লীবন্ধু এরশাদের শূণ্য আসনে রংপুরবাসীর সেন্টিমেন্টকে গুরুত্ব দিতে হবে। আমি ইউনিয়ন ওওয়ার্ড পর্যায়ে গিয়েছি। তৃণমূলের নেতাকর্মীরা আমাকে নির্বাচন করার জন্য অনুরোধ করছেন। আপনারা যদি আমাকে সমর্থন দেন, আগামী দিনে আমি রংপুর বাসীর জন্য জীবন দিতে ও প্রস্তুত। নির্বাচিত হলে এখানে এমপি ও জনগণের মধ্যে কোনো পার্থক্য রাখবোনা। আমি আপনাদের ভাই ও সহকর্মী হিসেবে থাকবো। তিনি বলেন, এখানে ধনী-গরীবের মাঝে কোনো ভেদাভেদ থাকবে না। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি আপনাদের সেবক হিসেবে পাশে থাকবো।

Print Friendly, PDF & Email

মতামত