শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

খালেদার মুক্তির আন্দোলন বেগবানে শপথ বিএনপির

নিউজগার্ডেনবিডিডটকম: 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াসহ দলের অন্য নেতা-কর্মীদের মুক্তির জন্য আন্দোলন আরও বেগবান করা হবে। আন্দোলন বেগবান করতে তাঁরা শপথ নিয়েছেন।

আজ শুক্রবার সকালে সদ্য কারামুক্ত বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলকে নিয়ে শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে এসব কথা বলেন মির্জা ফখরুল।

বিএনপির মহাসচিব বলেন, শ্রদ্ধা নিবেদনের সময় তাঁরা খালেদা জিয়ার মুক্তির জন্য সব রকমের আন্দোলন বেগবান করতে শপথ নিয়েছেন। এ ছাড়া অন্য নেতা-কর্মীদের মুক্ত করতে, তাঁদের নামে থাকা মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য বিএনপি আন্দোলন গড়ে তুলতে সক্ষম হবে বলে জানান তিনি।

খালেদা জিয়াসহ দলের অন্যদের মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান মির্জা ফখরুল।

খালেদা জিয়া সঠিক চিকিৎসা পাচ্ছেন না বলে অভিযোগ করেন বিএনপির মহাসচিব। তাঁর ভাষ্য, ‘মিথ্যা মামলায় বেআইনিভাবে তাঁকে (খালেদা জিয়া) ১৮ মাস যাবৎ আটক করে রাখা হয়েছে। এখন তিনি অত্যন্ত অসুস্থ।’

শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানুল্লাহ হাসানসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

মতামত