শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

বিশ্বকাপে অনিশ্চিত রাবাদা!

নিউজগার্ডেনবিডিডটকম: 

ইনজুরির কারণে চলমান আইপিএল থেকে ছিটকে পড়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার কাগিসো রাবাদা। এবার পয়েন্ট টেবিলের ওপরের সারির দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছিলেন তিনি।

আইপিএলের দ্বাদশ আসরে দুর্দান্ত ফর্মে ছিলেন রাবাদা। দিল্লির সাফল্যের নেপথ্যে ছিল তার ক্ষুরধার বোলিং। মেরুদণ্ডের ইনজুরিতে পড়ার আগে ১২ ম্যাচ খেলে ২৫ উইকেট শিকার করেছেন তিনি। এখন পর্যন্ত চলতি টুর্নামেন্টে যা সর্বোচ্চ। এ চোট ‘ব্যাক নিগল’ হিসেবে পরিচিত।

১৪.৭২ গড় ও ৭.৮২ ইকোনোমি রেটে এ কৃতিত্ব দেখিয়েছেন রাবাদা। অবশ্য দলের সবশেষ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে বিশ্রামে ছিলেন তিনি। তবে চোট না সারায় তাকে আসরের বাকি অংশ থেকে সরে যেতে হলো।

রাবাদা ইতিমধ্যে ভারত ছেড়ে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দিয়েছেন। তার এ চোট ভীষণ দুশ্চিন্তায় ফেলেছে প্রোটিয়াদের। দুয়ারে ওয়ানডে বিশ্বকাপ। এর আগে তিনি ফিট হয়ে উঠবেন কিনা, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না!

দেশের উদ্দেশে উড়াল দেয়ার আগে রাবাদা বলেন, টুর্নামেন্টের এ পর্যায়ে দল ছেড়ে যেতে খুব খারাপ লাগছে। কিন্তু বিশ্বকাপের আর মাত্র এক মাস বাকি। তাই আমাকে সিদ্ধান্তটি নিতে হয়েছে।

তিনি বলেন, আমার জন্য এটি দুর্দান্ত আসর। মাঠ ও বাইরে দারুণ সময় কেটেছে। দলের সতীর্থ, ম্যানেজমেন্ট, কোচিং স্টাফরা খুবই ভালো। আমি সবসময় বিশ্বাস করেছি, আমাদের দল এবার শিরোপা জিততে পারে।

Print Friendly, PDF & Email

মতামত