শুক্রবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিশ্বকাপের আগে ক্রিকেট থেকে সরে গেলেন হেলস!

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:

বিশ্বকাপের মতো বড় মঞ্চে খেলার সুযোগ হয় কজনের? সেটাও নিজেদের মাটিতে, নিজের দর্শকদের সামনে। ইংল্যান্ডের বিশ্বকাপ দলে সুযোগও মিলেছে ওপেনার অ্যালেক্স হেলসের। কিন্তু বিশ্বকাপ খেলবেন কি না—এ নিয়েই অনিশ্চয়তা শুরু হয়ে গেছে। ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন ইংলিশ ওপেনার হেলস।

বিশ্বকাপের জন্য দুদিন আগেই দল ঘোষণা করে দিয়েছে ইংল্যান্ড দল। দলে খুব একটা চমক নেই। গত চার বছরে দলকে বিশ্ব র‍্যাঙ্কিংয়ের শীর্ষে তোলার পরিচিত মুখদের দেখা যাচ্ছে দলে। এউইন মরগানকে অধিনায়ক করে নিজেদের মাটিতে শিরোপা জয়ের মিশনে নামবে ইংল্যান্ড। দুই মাসের বিশাল টুর্নামেন্টে জ্যাসন রয় আর জনি বেয়ারস্টোর সঙ্গে ব্যাকআপ ওপেনার হিসেবেই দলে জায়গা পেয়েছিলেন হেলস। কিন্তু ব্যক্তিগত কারণে নেওয়া সাময়িক এই বিরতিতে বিপাকে পড়তে যাচ্ছে ইংল্যান্ড দলই।

হেলসের দল নটিংহামশায়ার তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ‘অ্যালেক্স হেলস কিছু ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিচ্ছে। সে কবে ফিরবে, তা বলা যাচ্ছে না।’ বিশ্বকাপের প্রস্তুতি নিতে আগামী সপ্তাহে কার্ডিফে অনুশীলন শুরু করবে ইংল্যান্ড দল। বিশ্বকাপের আগে আগে ছয়টি ওয়ানডে ম্যাচও খেলবে তারা। সেখানে এখন পর্যন্ত বিবেচনায় রাখা হয়েছে হেলসকে। আশা করা হচ্ছে, বিশ্বকাপের অনুশীলনে যোগ দিতে পারবেন হেলস।

Print Friendly, PDF & Email

মতামত