মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মমতার ভোটব্যাংকে হানা দিতে পশ্চিমবঙ্গে মোদি

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টেক্কা দিতে উঠেপড়ে লেগেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রাজ্যের ভিন্ন তিনটি জায়গায় আজ বুধবার দুজনের জনসভা অনুষ্ঠিত হবে। এতে একে অপরকে নিশানা করার কাজে কোনো ফাঁক রাখবেন না এ দুজন।

তিনটি সভা ঘিরেই চড়তে শুরু করেছে রাজনীতির পারদ। শিলিগুড়ি ও কলকাতায় মোদির সভা শেষ হয়ে যাওয়ার পর দিনহাটায় সভা করবেন মমতা। খবর এনডিটিভির।

অনেকেই বলছেন, শেষ উত্তর দিতে চান বলেই সভার দিন এগিয়ে এনেছেন মমতা। আগে কথা ছিল বৃহস্পতিবার থেকে প্রচার শুরু করবেন। এখন জানা গেছে, বুধবার থেকেই তার প্রচার শুরু হবে।

তৃণমূল অবশ্য বলছে ভিন্নকথা। মমতা নিজেও মঙ্গলবার এ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।তাকে প্রশ্ন করা হয়- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসছেন বলেই কি নিজের প্রচার একদিন এগিয়ে এনেছেন তিনি?

জবাবে মমতা বলেন, আমাকে এসব প্রশ্ন জিজ্ঞাসা করবেন না। আমাকে শেখানোর চেষ্টাও করবেন না। আপনার ভালো লাগতে পারে, কিন্তু আমার লাগে না।

মুখ্যমন্ত্রী জানান, দলের পক্ষ থেকে একটি অতিরিক্ত সভা করার জন্য অনুরোধ করা হয়েছিল। তাই একদিন আগেই উত্তরবঙ্গে যাচ্ছেন তিনি।

এদিকে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে নরেন্দ্র মোদির সভায় কর্মীদের গরমের হাত থেকে বাঁচাতে ছাউনির ব্যবস্থা করা হয়েছে। একাধিক মঞ্চ থাকছে। বেলা ৩টার মধ্যে সভা শুরু হচ্ছে।

গত বছর মেদিনীপুরে সভা করেন মোদি। সেই সভায় একটি প্যান্ডেল ভেঙে পড়ে আহত হন অনেকে। তা থেকেই শিক্ষা নিয়ে এবার ব্যবস্থাপনার দিকে বিশেষ নজর দিচ্ছেন বিজেপি নেতারা।

Print Friendly, PDF & Email

মতামত