শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

ঢাকা মেডিকেলে উদ্বিগ্ন স্বজনদের ভিড়

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:

বনানীর এফআর টাওয়ারের আগুন লাগার ঘটনার পর ওই ভবনে নানা কাজে থাকা ব্যক্তিদের স্বজনেরা ভিড় জমিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। বেলা সাড়ে তিনটা পর্যন্ত এই হাসপাতালে আহত হয়ে এসেছেন একজন। তিনি শ্রীলঙ্কার নাগরিক ইন্ডিকা মারসিলিন (৪৬)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, ইন্ডিকা মারসিলিনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি হাতে আঘাত পেয়েছেন। তবে আঘাত গুরুতর নয়। তিনি দোতলা থেকে লাফ দিতে গিয়ে আহত হন বলে চিকিৎসকদের জানিয়েছেন।

হাসপাতালের জরুরি বিভাগের সামনে অনেকেই ভিড় জমিয়েছেন। ওই ভবনে থাকা আত্মীয়দের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়েই মেডিকেলে এসেছেন তাঁরা। এমন একজন তারিকুন্নাহার। তাঁর ভাই আনজীর সিদ্দিক ভবনের ১৮ তলায় একটি অফিসের কর্মকর্তা। তারিকুন্নাহারের স্বামী দেলোয়ার হোসেন বলেন, বেলা একটার দিকে আনজীরের সঙ্গে শেষবার কথা হয়। এরপর থেকে আনজীরের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। তাঁর ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

আজ বেলা একটার দিকে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ২২ তলা ভবন এফআর টাওয়ারে আগুন লাগে। প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ভবনের সপ্তম বা অষ্টম তলায় আগুন লাগে। এরপর তা ছড়িয়ে পড়ে নবম তলাতেও। আগুন লাগার পর ভবনের কাচের দেয়াল ভেঙে দেয়াল বেয়ে অনেকেই নামতে থাকেন। তখন পড়ে গিয়ে আহত হন বেশ কয়েকজন।

Print Friendly, PDF & Email

মতামত