বৃহস্পতিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:বলিউডের অন্যতম সমালোচিত সম্পর্ক ছিল দুই সুপারস্টার তারকা শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার। তাদের সম্পর্কের শুরুটা ২০০৬ সালের ফারহান আখতারের ‘ডন’ ছবির সেটে শুরু হয় বলে জানা গেছে। কিন্তু এর ছয় বছর আগেই ক্যামেরার সামনে লাইভে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন শাহরুখ। বিষয়টি আজব হলেও এমনই একটি তথ্য প্রতিবেদনে প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

২০০০ সালের ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার প্রতিযোগী ছিলেন প্রিয়াঙ্কা। আর সেবার বিচারকের আসনে জুরি মেম্বারদের মধ্যে ছিলেন শাহরুখ। মঞ্চে সঞ্চালিকা ছিলেন মালাইকা অরোরা খান। বিচারকের আসনে বসা শাহরুখ শুরুতেই বলেন, সুন্দরের উপস্থিতি আমাকে দুর্বল করে তোলে। আমি আমার প্রশ্নগুলো পরে শুনাবো। প্রশ্নগুলো বড় হলেও এর জবাব সরল হবে। আপনি কাকে বিয়ে করতে চাইবেন?’ শাহরুখ তার প্রশ্নের সঙ্গে তিনজন বিশিষ্ট ব্যক্তির নাম জুড়ে দেন অপশনে। অপশনে শাহরুখ বলেন….

১. কোনো ভারতীয় খেলোয়াড়, যিনি দেশকে বিশ্বের দরবারে তুলে ধরছেন, দেশের গর্ব, যেমন আজহারউদ্দিন। যিনি আমাদের দেশকে গর্বিত করবে। আপনাকে নিয়ে অনেক ঘুরবে। আপনাকে সম্মানের সঙ্গে ভূষিত করবেন ।

২. অথবা ব্যবসায়ী, যার নাম উচ্চারণ কঠিন হলেও তোমায় (প্রিয়াঙ্কা) দামি নেকলেস এনে দিতে পারবেন যেমন স্বরস্কি।

৩. অথবা আমার মতো (শাহরুখ খান) কোনো বলিউড তারকা। যার জটিল প্রশ্ন করা ব্যতীত কোনো কাজ নেই।

শাহরুখ আরও বলেন, আপনার (প্রিয়াঙ্কা) জবাব যাই হোক না কেন, এর প্রভাব আপনার মার্কে পড়বে না। তাই আপনি চাইলে আমাকে বাছাই করে নিতে পারেন। আমি আশা করি আজহারউদ্দিন ও স্বরস্কি মন খারাপ করবে না এতে।’

উত্তরে প্রিয়াঙ্কা অবশ্য বলেন, ‘আমাকে যদি বাছাই করতে বলা হয় জনপ্রিয় স্বনামধন্য এই ব্যক্তিদের মধ্য থেকে বাছাই করতে, তাহলে আমি দেশের জন্য খেলেন এমন কোনো খেলোয়াড়কেই বিয়ে করতে চাই। যেখানে অন্তত সারাদিনের কাজের পর বাড়ি ফিরে আমি তার পাশে বসে বলতে পারবো, দেশের মতো আমিও তোমাকে নিয়ে গর্ব করি। আমি তাকে বলতে পারবো, এই শুনো তুমি নিজের সেরাটা দিয়েছো এবং তুমিই সেরা। ধন্যবাদ আপনাকে।’

সেদিন প্রিয়াঙ্কার উত্তর শুনে দর্শকরা হাততালিতে ফেটে পড়েছিলেন। যদিও প্রিয়াঙ্কা সেসময় যে উত্তরটা দিয়েছিলেন, বাস্তবটা তার থেকে এক্কেবারেই আলাদা। পরবর্তী জীবনে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে উত্তাল হয়েছিল শোবিজ। চির ধরেছিল শাহরুখ-গৌরীর সুখের সংসারেও।

যদিও পরে গৌরীর কাছেই ফিরে গেছেন শাহরুখ। শুধু তাই নয়, বর্তমানে প্রিয়াঙ্কাও বিয়ের বন্ধনে বাঁধা পড়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে।

Print Friendly, PDF & Email

মতামত