শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

ইনজুরিতেও মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন রোনাল্ডো

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর স্নায়ুযুদ্ধের কথা কার না জানা। আজ একজন রেকর্ড গড়েন তো, কালই তা আরেকজন ভেঙে দেন। শুধু কি রেকর্ড ভাঙা-গড়ার খেলাতেই মত্ত তারা। সম্প্রতি কয়েকটি ক্ষেত্রে পাল্লা দিতেও দেখা যাচ্ছে তাদের।

রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনার বাইরে ছিলেন মেসি। সদ্য জাতীয় দলে ফিরেছেন তিনি। একই চিত্র ফুটে উঠেছে রোনাল্ডোর ক্ষেত্রেও। বিশ্বকাপের তিনি জাতীয় দল থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। পর্তুগাল মূল দলে ফিরেছেন সিআর সেভেনও।

আলবিসেলেস্তেদের হয়ে প্রথম ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েন মেসি। তবে রোনাল্ডোর সময় লাগল একটু বেশি। পর্তুগিজদের হয়ে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে ইনজুরিতে পড়েছেন তিনি। দুজনই ছিটকে গেলেন জাতীয় দলের বাইরে।

ইউরো বাছাইপর্বের প্রথম ম্যাচে ইউক্রেনের রক্ষণভেদ করতে পারেনি পর্তুগাল। দ্বিতীয় ম্যাচে সার্বিয়ার বিপক্ষে রোনাল্ডোর দিকে তাকিয়ে ছিল পর্তুগিজরা। তবে দ্বিতীয়ার্ধে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন তিনি। ফলে জয় পাওয়া হয়নি বর্তমান ইউরো চ্যাম্পিয়নদের। গ্রুপ বি’তে নিজেদের দ্বিতীয় ম্যাচে সার্বিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পর্তুগাল।

তবে ইনজুরির কারণে কতদিনের জন্য মাঠের বাইরে চলে গেলেন রোনাল্ডো, তা এখনো জানা যায়নি। জাতীয় দল পর্তুগাল কিংবা ক্লাব জুভেন্টাস কেউই এ নিয়ে বিবৃতি দেয়নি।

এর আগে ভেনেজুয়েলার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইনজুরিতে পড়েন মেসি। ফলে আগামী বুধবার মরক্কোর বিপক্ষে খেলতে পারবেন না তিনি। তবে শিগগির প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে মাঠে ফিরছেন ছোট ম্যাজিসিয়ান।

Print Friendly, PDF & Email

মতামত