বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

গুলিস্তানে ২ যুবক গুলিবিদ্ধ

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:

রাজধানীর গুলিস্তানে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন।শনিবার দুপুর ১টার দিকে গুলিস্তানের পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন- জাহিদুল ইসলাম সোহাগ (৪০) সুজাউদ্দিন তালুকদার (৩৮)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ সুজাউদ্দিন জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন।

পথে হানিফ ফ্লাইওভারের ঢালে কয়েকজন যুবক এলোপাথাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। তবে আহত অন্য যুবককে তিনি চেনেন না বলে জানান।

আহত সুজাউদ্দিন আরও জানান, তার হাতে একটি ব্যাগ ছিলো সেটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলেও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল।

গুলিবিদ্ধ জাহিদুল ইসলাম সোহাগ জানিয়েছেন, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলায়। তিনি সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ দুজন হাসপাতালে চিকিৎসাধীন। বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মতামত