বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিএনপির সঙ্গে থাকতে চান না সাহাব উদ্দিন

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে অব্যাহতি চেয়েছেন দলের কেন্দ্রীয় সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন।

আজ শনিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর সাহাব উদ্দিনের স্বাক্ষরিত একটি চিঠিতে এ আবেদন করা হয়। এই চিঠির একটি অনুলিপি দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকেও পাঠানো হয়েছে।

চিঠিতে লেখা হয়, ‘আপনার সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমি মোহাম্মদ সাহাব উদ্দিন, কেন্দ্রীয় বিএনপির সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করে আসছি। সেই সাথে বিএনপির মাননীয় চেয়ারপারসন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমার উপর যে দায়িত্ব প্রদান করেছেন তা আমি অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি। আমাকে এ ধরনের দায়িত্ব ও সম্মান দেওয়ার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের সকল পর্যায়ের সম্মানীত নেতাকর্মীদের প্রতি আমি চিরকৃতজ্ঞ।

তবে, বর্তমানে আমার শারীরিক ও পারিবারিক অবস্থার কারণে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না।

এমতাবস্থায়, জনাবের প্রতি আকুল আবেদন আমাকে দলের সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। ১৬ মার্চ ২০১৯ হইতে দলের সকল পর্যায়ের পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি কার্যকর বলে বিবেচিত হবে।’

Print Friendly, PDF & Email

মতামত