সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ফারিয়ার বিবাহ অভিযান

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মধ্য দিয়ে রূপালি ভুবনে পা রাখেন নুসরাত ফারিয়া। এরপর একে একে দর্শকদের উপহার দেন ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ ক’টি ছবি। তারই ধারাবাহিকতায় জনপ্রিয় এই নায়িকা আবারও অভিনয় করতে যাচ্ছেন ভারতের ছবিতে। নাম ‘বিবাহ অভিযান’। কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করবেন টালিগঞ্জের অভিনেতা অঙ্কুশ হাজরা।

ছবিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত করতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন নুসরাত ফারিয়া। তিনি জানান, এরই মধ্যে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। শিগগিরই শুরু হবে এর শুটিং। এর মধ্য দিয়ে ‘আশিকী’ ছবির জুটিকে আবারও পর্দায় দেখবেন দর্শক।

জানা গেছে, ‘বিবাহ অভিযান’ ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয়ের কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু বর্তমানে তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায়, সময় মেলাতে পারছিলেন না। তাই অঙ্কুশের বিপরীতে নুসরাত ফারিয়াকে নির্বাচন করেছেন নির্মাতা।

এদিকে, শাপলা মিডিয়ার ব্যানারে নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া। এই ছবিতেও তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার নায়ক অঙ্কুশ।

Print Friendly, PDF & Email

মতামত