মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সরাসরি দর্শকদের সঙ্গে আড্ডায় মাতবেন অপু

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:  ঢাকাই চলচ্চিত্রের ঢালিউড কুইন বলা হয় থাকে। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপার হিট ছবি। কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের নতুন উদ্যোমে চলচ্চিত্রে সরব হচ্ছেন এই নায়িকা। বলছি নায়িকা অপু বিশ্বাসের কথা।

সাবলীল অভিনয় দিয়ে অপু জয় করে নিয়েছেন কোটি চলচ্চিত্র প্রেমীদের মন। তার ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা হয়ে ওঠে না। এবার এলো সেই সুবর্ণ সুযোগ। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে তার কাছ থেকেই।

বুধবার রাত ৮টায় যেকোনো রবি এবং এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এ অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে। এ বিষয়ে এক ভিডিও বার্তায় অপু বলেন, রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। আজ রাত ঠিক ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকবো আপনাদের অপেক্ষায়।

এদিকে প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট।

উল্লেখ, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ তার। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সেই থেকেই পথচলা শুরু।

Print Friendly, PDF & Email

মতামত