শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

অবশেষে স্বীকার করলেন মালাইকা

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:  মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্কের জল্পনা বলিউডে নতুন নয়। অর্জুন প্রকাশ্যেই স্বীকার করেছেন, যদিও মালাইকার নাম করেননি তিনি। মালাইকার এতদিন মুখে কুলুপ ছিল। এবার প্রকাশ্যেই অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন তিনি।

সম্প্রতি করণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের এবং বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষে উপস্থিত ছিলেন এই তিন সেলেব। সেখানে করণ জানতে চান, সেরা পুরুষ পারফর্মার কে? কিরণ সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘আমি বলব অর্জুন কাপুর’। তার পরই মালাইকা হেসে বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি। এভাবে হোক বা অন্য ভাবে…।’

এর আগে মালাইকা ‘এএম’ অর্থাৎ তার এবং অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তারা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কাপুরও। তিনি বলেছিলেন, ‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল।

Print Friendly, PDF & Email

মতামত