বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সাংবাদিকদের ভয়ের কোনো কারণ নেই: ইনু

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম: জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশের কোথাও সাংবাদিকদের অযথা হয়রানি করা হচ্ছে না। তথ্যপ্রযুক্তি আইন কিংবা সম্প্রচার আইন তৈরি হয়েছে সাইবার অপরাধীদের জন্য, সাংবাদিকদের ভয়ের কোনো কারণ নেই।

আজ মঙ্গলবার সকালে মাগুরায় জেলা জাসদের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন ইনু। মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। বেলা ১১টার দিকে মাগুরা শহরের আদর্শপাড়ায় তিনি জেলা জাসদ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকেরা দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যম কর্মীদের নামে মামলা, হামলা, আটক ও হয়রানির বিষয়টি তুলে ধরেন। এ সময় তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাসানুল হক ইনু বলেন, ‘আপনারা নির্ভয়ে সমালোচনা করুন।’

হাসানুল হক ইনু বলেন, এই মেয়াদে সরকারের মূলত পাঁচটি চ্যালেঞ্জ। সেটি হচ্ছে দুর্নীতি দমন, বৈষম্যের অবসান, সুশাসন কার্যকর করা, রাজাকার-জামায়াতের পুনরুত্থান ও সব চক্রান্ত আটকে দেওয়া এবং বিজয়কে সুসংহত করা। গুরুত্বপূর্ণ এই কাজগুলো করতে গণমাধ্যমের জোরালো ভূমিকা দরকার।

মতবিনিময় সভায় জেলা জাসদ সভাপতি কামরুজ্জামান চপল, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মিঞা ওয়াহিদ কামাল বাবলু, জাসদ নেতা এম এ আওয়াল, দেলোয়ার হোসেন দিলু প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মতামত