শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

অভিমান ভাঙলেন আসিফ

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডডটকম:  ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ গান দিয়ে ঝড় তোলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গানের যুবরাজ হয়ে পা রাখেন সংগীতের ভুবনে। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের সুবাদে অল্প ক’দিনেই আসিফ হয়ে উঠেন জনপ্রিয় শিল্পীদের একজন।

আসিফের জনপ্রিয় এই গানের সঙ্গে আরও একটি নাম জড়িয়ে আছে। আর তা হলো- ইথুন বাবু। কারণ জনপ্রিয় এই গানের কথা, সুর-সংগীত ইথুন বাবুর করা। ভক্ত-শ্রোতাদের আশা ছিল, এই জুটি থেকে আরও কিছু জনপ্রিয় গান প্রকাশ হবে। কিন্তু মান-অভিমানের কারণে এই দুজনকে আর একসঙ্গে পাওয়া যায়নি।

দীর্ঘ ১৮ বছর পর অবশেষে ভাঙলো আসিফ ও ইথুন বাবুর মান-অভিমান। আবারও একসঙ্গে কাজ করলেন তারা। সম্প্রতি ইথুন বাবুর কথা, সুর-সংগীতে ‘চুপচাপ কষ্টগুলো’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। এরই মধ্যে নির্মাণ হচ্ছে গানটির চোখ ধাঁধানো ভিডিও, যা পরিচালনায় দায়িত্ব নিয়েছেন ইথুন বাবু নিজেই।

গানের ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা।

আসিফ আকবর বলেন, ‘ভালো লাগাটা অন্যরকম। কারণ, প্রথম কাজ ছিল ইথুন বাবুর সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আবারও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। নতুন গানটিও বেশ ভালো হয়েছে। আশা করি, শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

ইথুন বাবু বলেন, ‘আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আমার বিশ্বাস, আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।’

জানা গেছে, আসিফ ও ইথুন বাবুর ‘চুপচাপ কষ্টগুলো’ প্রকাশ হবে ধ্রুব মিউজিকের ব্যানারে। আগামী ২৪ ফেব্রুয়ারি গানটি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

মতামত