বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কোচের সঙ্গে কথা বলাবলি বন্ধ মেসির!

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডিডটকম:  আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, মেসির সঙ্গে তাঁর বহুদিন কথা হয় না

ক্লাবের হয়ে এমন কিছু নেই যা তাঁর অর্জনে নেই। কিন্তু জাতীয় দলে বারবার স্বপ্নভঙ্গ হয় লিওনেল মেসির। রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনা দল থেকে তাই নিয়েছিলেন স্বেচ্ছা অবসর। তবে এখন আর্জেন্টিনার হয়ে না খেললেও, আসন্ন কোপা আমেরিকায় আকাশি-সাদা জার্সি গায়ে আবারও দেখা যাবে তাঁকে এমনটাই মনে করা হচ্ছে। যদিও আর্জেন্টিনার বর্তমান কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, দলের প্রাণভোমরার সঙ্গে বহুদিন কথা হয় না তাঁর।

আর্জেন্টাইন সংবাদপত্র ‘ওলে’ কে দেওয়া এক সাক্ষাতকারে স্কালোনি বলেছেন, ‘মেসির সঙ্গে অনেক দিন যাবৎ আমার কোনো কথা হয় না। ওর সামনে একটা ম্যাচ আছে, দেখি সে ওই ম্যাচে কেমন খেলতে পারে।’ এদিকে লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে চোট পান মেসি। কাল তিনি বার্সার সঙ্গেও অনুশীলন করেননি। সামনের বুধবার রাতে কোপা দেল রে সেমিফাইনাল প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবেন কি না, তা নিয়ে দেখা গেছে অনিশ্চয়তা।

মাদ্রিদে আগামী ২২ মার্চ প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। চার দিন পর জার্মানির ড্রেসডেনে আরেকটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্র। এ দুটি প্রীতি ম্যাচ দিয়ে আর্জেন্টিনার জার্সিতে ফেরার কথা মেসির। কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে এ দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ১৪ জুন ব্রাজিলে গড়াবে দক্ষিণ আমেরিকার প্রাচীনতম এই ফুটবল টুর্নামেন্ট। গত বিশ্বকাপের পর স্বেচ্ছাবসর নেওয়া মেসির ফেরার কথা এই টুর্নামেন্ট দিয়েই।

তবে কিছুদিন আগে আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো বিশ্বজোড়া আর্জেন্টাইন ভক্ত-সমর্থকদের মনে আশা আলো জ্বালিয়ে দিয়েছে। প্রকাশিত খবর অনুযায়ী, কোপার আগেই দেশের জার্সিতে ফিরবেন বার্সেলোনা তারকা। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি অবশ্য এর আগেই মেসির ফেরা নিয়ে আশার কথা জানিয়েছিলেন, ‘মার্চের আগে আমরা লিও-র সঙ্গে কথা বলব। আশা করি সে আমাদের সঙ্গে থাকবে কিন্তু তার চেয়েও বড় কথা, আমরা তাকে সুখী দেখতে চাই। আমার মন বলছে তাই। সকল আর্জেন্টাইন অধীর আগ্রহে তাঁর ফিরে আসার জন্য অপেক্ষা করছে, এখন দেখা যাক কী হয় সামনে।’

আজ আবার সেই স্কালোনিই জানালেন, মেসির সঙ্গে কথা হয় না তাঁর। মেসির আর্জেন্টিনায় ফেরা নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না!

Print Friendly, PDF & Email

মতামত