শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সৈয়দপুরে খামারবাড়িতে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডিডটকম: নীলফামারীর সৈয়দপুরে একটি খামারবাড়ি থেকে স্বামী ও স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে ফাতা মধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- খামার মালিক নজরুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী সালমা খাতুন (৪৫) একই এলাকার বাসিন্দা। এলাকাবাসী সূত্রে জানা যায়, বালাপাড়া এলাকার একটি ফাঁকা জায়গায় অবস্থিত খামারবাড়িতে বসবাস করতেন স্বামী-স্ত্রী ও তাদের এক কর্মচারী। গতকাল শনিবার গভীর রাতে দুর্বৃত্তরা বাড়ির ভেতরে ঢুকে নজরুল ইসলাম ও পরে তার স্ত্রী সালমা খাতুনকে গলাকেটে হত্যা করে। এ সময় গরু-ভেড়া পালনকারী কর্মচারী আবদুর রাজ্জাক এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

রোববার সকালে খামারবাড়িতে স্বামী ও স্ত্রীর গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এ সময় গুরুতর আহত অবস্থায় কর্মচারী আবদুর রাজ্জাককে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান পাশা জানান, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি ও আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মতামত