শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

জাপা সরকারে না বিরোধী দলে, ঠিক হবে বৈঠকে

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডিডটকম:  জাতীয় পার্টির আগামীকাল বুধবারের যৌথসভায় সিদ্ধান্ত হবে দলটি সরকারে না কি বিরোধী দলে থাকবে। দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা আজ মঙ্গলবার এ কথা বলেছেন। রাজধানীর বনানীতে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, নির্বাচনের ফলাফলে আমরা সন্তুষ্ট নই। জাতীয় পার্টির আরও বেশি আসনে জয়ী হওয়ার কথা ছিল। তিনি বলেন, জাতীয় পার্টি এখন দ্বিতীয় বৃহত্তম ও শক্তিশালী দল। আগামী দিনে জাতীয় পার্টিকে একটি গণতান্ত্রিক দল হিসেবে প্রতিষ্ঠিত করতে আমরা কাজ করব । এখন পার্টির প্রধান কাজ হবে দলকে আরও সংগঠিত করা। আগামী নির্বাচনে জাতীয় পার্টি যাতে ক্ষমতায় যেতে পারে সে জন্যও প্রস্তুতি নিতে হবে এখন থেকেই।

মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, কাল পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে নবনির্বাচিত সংসদ সদস্য এবং প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে অনুষ্ঠেয় যৌথসভায় সিদ্ধান্ত হবে জাতীয় পার্টি সরকারে না কি বিরোধী দলে থাকবে। তিনি বলেন, এরপর মহাজোটের সঙ্গেও এ বিষয়ে আলোচনা হবে ।

আলোচনা সভায় বক্তব্য দেন, জাতীয় পার্টিরÑ প্রেসিডিয়াম সদস্য মাসুদা এম রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রওশন আরা মান্নান, আলমগীর সিকদার লোটন, বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

মতামত