মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ড. কামালের গাড়িবহরে হামলার তদন্ত করে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডিডটকম:   

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের গাড়িতে হামলাকারীদের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ‘বিজয়ের পতাকা’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের গাড়িতে হামলার একটি জিডি হয়েছে।

হামলায় ড. কামালকে বহনকারী গাড়ীটির একটি কাঁচ ক্ষতিগ্রস্ত হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্ত্রী আরও বলেন, জাতীয় সংসদে দুটি আসন পাওয়ার জন্য খুনি রাজাকারদের সঙ্গে ড. কামাল হোসেনসহ অন্যরা হাত মিলিয়েছেন। বিএনপি-জামায়াতের সঙ্গে এই হাত মেলানোকে ‘খুব জঘন্য’ ব্যাপার বলেও মনে করেন তিনি।

সারাদেশে ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়ে জানতে আসাদুজ্জামান খান কামাল বলেন, নতুন করে বিএনপির নেতাকর্মীদের কাউকে গ্রেফতার করা হচ্ছে না। সুনিদিষ্ট অভিযোগ ও ওয়ারেন্টের ভিত্তিতেই গ্রেফতার করছে পুলিশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পতাকার ডিজাইনার শিব নারায়ণ দাস, বিজিএমইএ এর সাবেক সভাপতি আতিকুল ইসলাম ও এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন।

Print Friendly, PDF & Email

মতামত