রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কোথাও কোথাও বিএনপি নিজেদের ওপর হামলা করছে: কাদের

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজগার্ডেনবিডিডটকম:   

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সারা দেশে নৌকা প্রতীকের গণজোয়ার ও ধানের শীষের গণভাটা দেখে ঐক্যফ্রন্ট নেতারা দিশেহারা ও বেসামাল হয়ে গেছেন। শক্তি কমলে বুকের বিট ও মুখের বিষ বাড়ে। তাই তাঁরা আবোলতাবোল বলতে শুরু করেছেন। তিনি বলেন, জনগণের দৃষ্টি আকর্ষণের জন্য কোথাও কোথাও বিএনপি নিজেরাই নিজেদের ওপর হামলা করছে আর দোষ দিচ্ছে আওয়ামী লীগের ওপর।

আজ শনিবার দুপুরে ফেনীর দাগনভূঁঞায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, ড. কামাল হোসেন নষ্ট রাজনীতির মূল প্রবক্তা। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তর না দিয়ে ‘খামোশ’ বলে দম্ভোক্তি করেছেন। তিনি এত নিচে নেমেছেন যে সাংবাদিকদের অপমানিত করতে দ্বিধাবোধ করেননি। তিনি (ড. কামাল) পাকিস্তানি ভাষায় কথা বলেছেন।

ড. কামালের গাড়ি বহরে হামলা ও আইনশৃঙ্খলা প্রসঙ্গে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য ঐক্যফ্রন্টই দায়ী। তাঁরা পল্টন থেকে সন্ত্রাসের সূচনা করেছেন। তাদের দিকে জনগণের কোনো দৃষ্টি নেই। জনগণের দৃষ্টি আকর্ষণের জন্য কোথাও কোথাও নিজেদের ওপর নিজেরা হামলা করছেন। দোষ দিচ্ছেন আওয়ামী লীগের ওপর।
নির্বাচনে বিভিন্ন সংসদীয় আসনে এখনো আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত নেতারা বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন—এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সময়মতো তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন বিরোধী দল নির্বাচন থেকে সরে যাক, তা চাই না। তবে তাদের গণধস ও ধানের শীষের নিশ্চিত পরাজয় দেখে তাঁরা নিজেরাই হতাশ।
সেতুমন্ত্রী বলেন, তিনি দাগনভূঞা সড়কের চলমান কাজ দেখতে এসেছেন। কোনো উদ্বোধন করতে আসেননি। আজ দাগনভূঞা সদরের জিরো পয়েন্টে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবীর, দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, ফেনীর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মতামত