বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মেহেদি অনুষ্ঠানে কেঁদেছেন দীপিকা!

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজ গার্ডেন বিডিডট কম:

ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। আজ বুধবার তাঁদের বিয়ে হবে কন্নড় রীতিতে আর আগামীকাল বৃহস্পতিবার সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে বলিউডের জনপ্রিয় এই তারকা জুটির। এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ছিল মেহেদি অনুষ্ঠান। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, মেহেদি অনুষ্ঠানে হঠাৎ কেঁদে ফেলেন দীপিকা পাড়ুকোন। পাশেই ছিলেন রণবীর সিং। দীপিকার চোখে পানি দেখে সঙ্গে সঙ্গে তাঁকে জড়িয়ে ধরেন। এ সময় আশপাশ থেকে হইচই শুরু হয়ে যায়। মুহূর্তে হেসে ফেলেন দীপিকা!

অনেকেই প্রশ্ন করছেন, মেহেদি অনুষ্ঠানে কী এমন ঘটেছিল যে দীপিকা পাড়ুকোন কেঁদে ফেললেন! এই অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, মেহেদি অনুষ্ঠানে রীতিমতো পার্টির মেজাজে ছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেখানে হঠাৎ কেঁদে ফেলেন দীপিকা। অন্যদের ধারণা, সবাই যখন হইচইয়ে মত্ত, স্পিকারে বাজছে শুভা মুদগালের গান, তখন দীপিকা আবেগপ্রবণ হয়ে পড়েন। তাঁর চোখ ভিজে যায়। তবে ওই সময় রণবীর যেভাবে দীপিকাকে সামলেছেন, তা ছিল এক অনবদ্য মুহূর্ত।

এদিকে গতকাল সন্ধ্যায় মেহেদি অনুষ্ঠানে বরযাত্রীর সঙ্গে নেচেছেন রণবীর সিং। আমন্ত্রিতদের আগে থেকেই জানানো হয়েছে, লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় কেউ মোবাইল ফোন কিংবা কোনো ক্যামেরা নিয়ে ঢুকতে পারবে না। কিন্তু এরই মধ্যে ভাইরাল হতে শুরু করেছে গতকাল সন্ধ্যায় মেহেদি অনুষ্ঠানে রণবীরের বরযাত্রীর নাচ। সেখানে ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির গানের সুরে মনপ্রাণ খুলে নাচতে দেখা যায় রণবীর সিংকে।

জানা গেছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে উপলক্ষে এরই মধ্যে লেক কোমোতে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। স্থল, জল আর আকাশ পথে চলছে কঠিন নজরদারি। এই বিয়েতে যাতে কোনো অঘটন না ঘটে, তার জন্য সতর্ক স্থানীয় প্রশাসন।

Print Friendly, PDF & Email

মতামত