শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

১৪ দলে নয়, মহাজোটের বিষয়ে আলোচনা হয়েছে: মাহি

নিউজগার্ডেনবিডিডটকম: 

নিউজ গার্ডেন বিডিডট কম:  বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেছেন, আমরা নির্বাচনে আসছি এটা নিশ্চিত তবে ১৪ দলে আসছি না, আমরা ওবায়দুল কাদেরের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করেছি।

মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

বৈঠকে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব আবদুল মান্নানও উপস্থিত ছিলেন।

মাহি বি. চৌধুরী বলেন, আমরা নির্বাচনে আসছি, এটা নিশ্চিত। জোটগত নির্বাচন অসম্ভব নয়, এটুকু বলব। আমরা ১৪ দলে আসছি না, আমরা মহাজোটের বিষয়ে আলোচনা করেছি।

জোটগতভাবে নির্বাচনে আসছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আনুষ্ঠানিক আলোচনার আগে বিষয়গুলো এর বেশি খুলে বলা যাবে না। আনুষ্ঠানিক আলোচনার বিষয়ে আজকে আমরা আলোচনা করেছি। খুব শিগগির আনুষ্ঠানিক আলোচনা শুরু করব। যুক্তফ্রন্ট ও ১৪ দলের মধ্যে আনুষ্ঠানিক আলোচনা যেন শুরু হয়, সেই প্রক্রিয়া আজ থেকে শুরু হলো।’

মাহি বলেন, আজকে আমরা একটি অনানুষ্ঠানিক আলোচনা করেছি। বেশ কয়েক দিন ধরে আমাদের দলের মহাসচিব আবদুল মান্নানের সঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বেশ কয়েকবার আলাপ হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের বিরুদ্ধে যে শক্তি ষড়যন্ত্র করছে, সেসব বিরোধী শক্তির বিরুদ্ধে দেশপ্রেমিকদের একসঙ্গে করে একটি সুন্দর নির্বাচন যেন করা যায়, অংশগ্রহণমূলক নির্বাচন করা যায়, বাংলাদেশের পক্ষের মানুষ যেন বিজয় অর্জন করতে পারে, সার্বিক রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে।

Print Friendly, PDF & Email

মতামত